বাংলাদেশের বৃহত্তম শিক্ষামূলক কমিউনিটিতে আপনাকে স্বাগতম!

এস.এস.সি/দাখিল/কারিগারী/সমমান পরীক্ষার ফল প্রকাশিত হবে ০৬ মে, ২০১৯

(Image:Dakhil Students)

এস.এস.সি (সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট)/দাখিল/কারিগারী/সমমান পরীক্ষার ফল প্রকাশের সকল প্রস্তুতি শেষ হয়েছে ।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে আগামি ৬ মে, ২০১৯, সোমবার । গত শুক্রবার এই তথ্যটি জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের জ্যেষ্ঠ সচিব মো. সোহরাব হোসাইন ।

উল্লেখ্য যে, ২০১৮ সালে এস.এস.সি (সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট)/দাখিল/কারিগারী/সমমান পরীক্ষার ফলাফল একই দিন প্রকাশ করা হয় ।

আগামি ৬ মে, ২০১৯, সোমবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে শিক্ষামন্ত্রী দীপু মনি এই ফল প্রকাশ করবেন । সেখানেই শিক্ষাবোর্ডের চেয়ারম্যানেরা শিক্ষামন্ত্রীর হাতে ফলাফলের অনুলিপি তুলে দেবেন ।

এবারের এসএসসি পরীক্ষা ০১ ফেব্রুয়ারি, ২০১৯ এ শুরু হয় এবং তত্ত্বীয় পরীক্ষা ২৫ ফেব্রুয়ারি, ২০১৯ এ শেষ হয় । পরীক্ষায় ২০ লাখ ৩১ হাজার ৮৯৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে । যার মধ্যে ১০ লাখ ২৩ হাজার ২১২ ছাত্র এবং ১০ লাখ আট হাজার ৬৮৭ জন ছাত্রী ।

এবার ১০টি বোর্ডের তিন হাজার ৪১২টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয় । পাশের হার সম্পর্কে এখনো কিছু জানা যায়নি । ফলাফল জানা যাবে সবার আগে এখানে (এড্রেসটি সংরক্ষণ করে রাখুন ফলাফল প্রকাশের দিন সবার আগে ফলাফল পেতে)

লিংকঃ https://www.bdselfcare.com/2019/01/SSC-Dakhil-Technical-Result.html

Post a Comment

3 Comments Replies Comment